সন্ত্রাসী মুরগি সোহেল গ্রেপ্তার, গুলিভর্তি পিস্তল ও অস্ত্র উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের নিকলীতে গতকাল রবিবার গভীর রাতে উপজেলার খালিশারহাটি গ্রাম থেকে নাজিউর রহমান সোহেল ওরফে মুরগি সোহল (৩৮) নামে এক সন্ত্রাসী ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার কাছ থেকে গুলিভর্তি একটি পিস্তল, দুটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ ও বেশকিছু দেশি অস্ত্রশস্ত্রও উদ্ধার করা হয়েছে। তাকে গ্রেপ্তার করা হয়। তিনি গ্রামের নূরুল ইসলামের ছেলে।

র‌্যাব-১৪ এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল আবু নাঈম মোহাম্মদ তালাত জানান, গত ১১মে এই সোহেল জলমহালের বিরোধকে কেন্দ্র এলাকাবাসীর ওপর গুলি চালায়। এতে চার শিশুসহ মোট ১০জন গুলিবিদ্ধ হয়ে আহত হন। এ ঘটনায় তার বিরুদ্ধে নিকলী থানায় মামলা হয়। ঘটনার পর তিনি পালিয়ে যান। এর পর থেকে তাকে ধরতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প তৎপরতা চালাতে থাকে। আটকের পর তাকে নিয়ে অভিযান পরিচালনা করে বাড়ির টয়লেটের পেছনে মাটির নিচে লুকিয়ে রাখা দুইটি পাইপগান, পাঁচ রাউন্ড কার্তুজ, চারটি দেশীয় রামদা ও একটি চাপাতি উদ্ধার করে র‌্যাব।

স্থানীয় সূত্র জানায়, সোহেলের আত্মীয়স্বজন ক্ষমতাসীন আওয়ামী রাজনীতির সঙ্গে যুক্ত। এদের প্রভাবে সে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে বেড়াত। তাছাড়া সোহেল এলাকায় দীর্ঘদিন ধরে নদী, জলমহাল দখল, ছিনতাই, চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। তার সন্ত্রাসী কর্মকাণ্ডে এলাকার মানুষ অতিষ্ঠ ছিল। তার গ্রেপ্তারের খবরে এলাকার লোকজন খুশি হয়ে মিষ্টি বিতরণ করেছে।

এদিকে আজ সোমবার দুপুরে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পে সন্ত্রাসের অভিযোগে গ্রেপ্তার সোহেলকে গণমাধ্যম কর্মীদের সামনে হাজির করা হয়।

আইএনবি/বিভূঁইয়া