রোহিঙ্গা ক্যাম্পে ব্লক হেড মাঝিকে হত্যা

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ার ক্যাম্প-১৫ এ-ব্লকের হেড মাঝিকে শনিবার (৭ জানুয়ারি) দিনগত রাত ৮টার দিক দ্বিতীয় স্ত্রীর ঘরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ক্যাম্পে নিরাপত্তার দায়িত্বে থাকা এপিবিএনের সহকারী পুলিশ সুপার (অপস্ এন্ড মিডিয়া) ফারুক আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত রশিদ আহমদ (৩৬) উখিয়ার পালংখালীস্থ ক্যাম্প-১৫ জামতলী ব্লক-এ/৪ এর বাসিন্দা মৃত আব্দুল হাকিমের ছেলে। তার এফসিএন ২৩০১৮১ এবং তিনি ব্লক হেড মাঝির দায়িত্ব পালন করছিলেন।

এএসপি ফারুক আহমেদ জানান, রাতে ২য় স্ত্রীর ঘরে অবস্থান করছিলেন ব্লক হেড মাঝি রশিদ। এ সময় মুখে কাপড় বাঁধা ৩ জন ব্যক্তি সেই ঘরে ঢুকে রশিদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ছুরিকাঘাতে তার বুকের ডান পাশে, পেটে, তলপেটে, ডান কানের লতিতে এবং বাম হাতের বৃদ্ধাঙ্গুলি কেটে জখম হয়। পরে হাসপাতালে নিলে মৃত্যু হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যক্তিগত শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে। এ বিষয়ে মামলা দায়ের প্রক্রিয়াধীন।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, হাসপাতালে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আইএনবি/বিভূঁইয়া