রাজধানীর অবরুদ্ধ টোলারবাগে যুবলীগের খাদ্য সামগ্রি বিতরণ

নিজস্ব প্রতিবেদক
করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রভাবে সারাদেশে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাঁশে শুরু থেকেই দাঁড়িয়েছে আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ যুবলীগ। ভাইরাসটির প্রভাবে কর্মহীন হয়ে পড়েছে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। কেন্দ্রের নির্দেশনায় সারাদেশে যুবলীগের নেতাকর্মীরা বিনামূল্যে মাস্ক, হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার, হেক্সিসলসহ পরিস্কার পরিচ্ছন্ন সামগ্রী বিতরণ করছে।

গত দুই দিন ধরে রাজধানীর মিরপুরের দারুস সালাম থানার লকডাউনে থাকা টোলারবাগে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রি বিতরণ করছে যুবলীগ। কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক শরিফুল ইসলাম দূর্জয় ও যুবলীগ ঢাকা মহানগর উত্তরের দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদের উদ্যোগে এ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

যুবলীগ ঢাকা মহানগর উত্তরের দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ গত শনিবার বলেন, ঢাকার সর্বপ্রথম লকডাউন হয়েছে টোলারবাগ। যার কারণে এ এলাকার মানুষ অসহায় হয়ে পড়েছে। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে অসহায় এসব মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করা হচ্ছে এবং অব্যাহত থাকবে।

২৬ মার্চ থেকে অঘোষিত লকডাউন শুরুর পর হতে যুবলীগের কেন্দ্রীয় কমিটির পাশাপাশি সারাদেশে জেলা-উপজেলা ও মহানগর নেতারা প্রতিরোধ সামগ্রীর সঙ্গে খাদ্য সামগ্রী বিতরণ করছে।