বিদেশি মদ উদ্ধার দুই রোহিঙ্গাসহ গ্রেপ্তার ৪

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে সোমবার (২ জানুয়ারি) রাত ২টার দিকে উপজেলার হোয়াইক্যংয়ের খাড়াংগা ঘোনা নজির আহম্মদের বাড়ি থেকে অভিযান চালিয়ে ৩৪৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়েছে। এ সময় দুই রোহিঙ্গাসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব-১৫’র সদস্যরা।

গ্রেপ্তাররা হলেন- হোয়াইক্যংয়ের ২নম্বর ওয়ার্ডের বালুখালী এলাকার মৃত খুইল্যা মিয়ার ছেলে নজির আহম্মদ (৫২), তার ছেলে আরাফাত হোসেন(১৯), নয়াপাড়া মোছনী রোহিঙ্গা আশ্রয় শিবিরের ব্লক-ই’র বাসিন্দা সুলতান হোসাইনের ছেলে মোহাম্মদ হোসাইন (২১) ও একই ক্যাম্পের আবু শামার ছেলে সৈয়দ হোসেন (৩৪)।

র‌্যাব-১৫’র সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে নজির আহম্মদের বাড়িতে অভিযান চালায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল। সেখান থেকে রোহিঙ্গাসহ চারজনকে আটক করা হয়। আটকদের দেওয়া তথ্য অনুযায়ী বাড়ির শয়ন কক্ষ থেকে রক্ষিত ৩৪৮ বোতল বিদেশি মদের উদ্ধার করা হয়।

এদিকে, র‌্যাব ঘটনাস্থলে পৌঁছানোর আগে আরেক মাদক ব্যবসায়ী পালিয়ে যান বলে দাবি করেছেন তিনি।

উদ্ধার হওয়া মদসহ পলাতক আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

আইএনবি/বিভূঁইয়া