ট্রাকচাপায় রাজধানীতে ২ মোটরসাইকেল আরোহীর প্রাণ গেল

আইএনবি  ডেস্ক: রাজধানীর ধোলাইখাল এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেল চালক ফার্নিচার ব্যবসায়ী আবুল খায়ের (৩০) ও অন্য আরেকটি ফার্নিচার দোকানের কর্মচারী সাব্বির হোসেন (২৬)। এদের মধ্যে আবুল খায়েরের গ্রামের বাড়ি ফরিদপুর জেলায় এবং সাব্বিরের বাড়ি গোপালগঞ্জ জেলায়।

এ ঘটনায় নাঈম (১৭) নামের একজন আহত হয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গেন্ডারিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, হতাহতরা এক মোটরসাইকেল যোগে বাসায় ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে। এ সময় তাদের কারও মাথায় হেলমেট ছিল না।

স্থানীয়দের বরাত দিয়ে মিজানুর রহমান বলেন, রাতে কাজ শেষে শ্যামপুরে বাসায় ফেরার পথে ধোলাইখাল কাউয়ারটেক এলাকায় একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনজনই মোটরসাইকেলসহ পড়ে যান। পরে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই দুজন মারা যান। এ ঘটনায় আহত অপরজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে ৯৯৯-এর মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল (মিটফোর্ড) মর্গে রাখা হয়েছে। পালিয়ে যাওয়া ঘাতক ট্রাকটিকে শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

আইএনবি/বিভূঁইয়া