প্রতিবন্ধী স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে রিফাইতপুর ইউনিয়নের ঝাউদিয়া গ্রামের বাকপ্রতিবন্ধী এক স্কুল ছাত্রী (১৫) কে একই এলাকার তুহিন নামে একজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযোগে লম্পট তুহিনের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা হয়েছে। গত ৩১ মে রবিবার সকাল ১১টায় এই ধর্ষনের ঘটনাটি ঘটেছে।

স্কুলছাত্রীর পরিবারের লোকজন জানায়, তাদের পরিবারে মোট সদস্য সংখ্যা ৫ জন, পুরুষ মাত্র একজন সে দেশের বাইরে থাকে। পরিবারের অন্যান্য মহিলারা কাজের তাগিদে বাইরে গেলে বাকপ্রতিবন্ধীকে ধর্ষণ করে একই এলাকার রবকুলের ছেলে তুহিন (৩০)।

প্রতিবন্ধী স্কুল ছাত্রী তার ভাষায় বাড়ির লোকজনকে সব ঘটনা খুলে বললে, তার ভাষা অনুসারে তাকে বিভিন্ন বাড়ি বাড়ি ঘুরিয়ে নিলে প্রতিবন্ধী স্কুল ছাত্রী তুহিনের বাড়ি দেখিয়ে দেয় এবং তুহিনকে শনাক্ত করে।

এ বিষয়ে দৌলতপুর প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সালে মজনুল কবির পান্না সহ সকল শিক্ষক কর্মচারী বৃন্দ জানায়, ২০১৫ সাল থেকে বাক প্রতিবন্ধী স্কুলছাত্রী দৌলতপুর প্রতিবন্ধী অটিজম বিদ্যালয় অধ্যয়নরত আছেন। এই বাক প্রতিবন্ধী স্কুল ছাত্রীর আচার ব্যবহার অত্যন্ত ভালো।

যে পশু এই ধরনের কাজ করেছে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। যেন এই ধরনের কাজ এই শাস্তি দেখে আর কেউ না করে।

এ বিষয়ে তুহিনের বিভিন্ন আত্মীয়-স্বজন মা ও তুহিনের স্ত্রী জানায়, এই ঘটনা মিথ্যা আমাদেরকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ এস.এম. আরিফুর রহমান জানান, ধর্ষণের ঘটনায় দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে। যার নং ৩৬। দৌলতপুর থানা পুলিশ আসামিকে আটক করার জন্য তৎপর আছে।

আইএনবি/বিভূঁইয়া