নবীনগরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল

 

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের জাফরপুর গ্রামে এই আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য ও আগামী ইউপি নির্বাচনে ইব্রাহীমপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মির্জা মোঃ সালাউদ্দিন সবুজের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল মোতালিব এর সভাপতিত্বে গাজী এখলাস উদ্দিন পিন্টুর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল আমিন, উপজেলা যুবলীগের সভাপতি সামস আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন, উপজেলা সেচ্চাসেবকলীগের আহ্বায়ক সালাউদ্দিন বাবু, সদস্য ওমর ফারুক, সেচ্চাসেবকলীগ নেতা আবু কাউছার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, দপ্তর সম্পাদক রুহুল আমিন চিশতি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল নোমান ও সাংগঠনিক সম্পাদক খলিল পরদেশী, জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আলী আকবর সরকার, ইব্রাহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাইয়ুম সরকার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, ছাত্রলীগ নেতা সাইফুর রহমান রকি সহ উপজেলা ও স্থানীয় অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের আরো বহু নেতৃবৃন্দ।

 

আলোচনা সভায় বক্তারা গভীর শ্রদ্ধাভরে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বরণ করেন। তারা দেশ পরিচালনায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের ভূয়সী করে তার নেক হায়াত কামনা করেন। এসময় সকল বক্তারা বঙ্গবন্ধু হত্যার খুনিদের অবিলম্বে ফাঁসির রায় কার্যকর করার দাবী জানান। এছাড়াও সকল বক্তারা আগামী ইউপি নির্বাচনে ইব্রাহীমপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মির্জা মোঃ সালাউদ্দিন সবুজের উত্তোরোত্তর সাফল্য কামনা করে তার সকল সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে উপস্থিত সবার মাঝে তাবারক বিতরন করা হয়।

 

আইএনবি/কাআ/বিভূঁইয়া