দুই জন মাদক ব্যবসায়ীকে ৪৭,৮৩৫ পিস ইয়াবাসহ আটক, কাভার্ড ভ্যান জব্দ

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম র‌্যাব-৭ মহানগরীর বাকলিয়া থানাধীন রাজাখালী এলাকায় অভিযান চালিয়ে ৪৭,৮৩৫ পিস ইয়াবা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটকসহ তাদের ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করেন।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ১২ মে ২০২০ ইং তারিখ ০০২০ ঘটিকার সময় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়ক রাজাখালী সাকিনস্থ জমজম আইচ ফ্যাক্টরীর সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা কক্সবাজার হতে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দিলে কাভার্ড ভ্যানটি র‌্যাবের চেকপোস্টের একটু দূরে থেমে যায় এবং উক্ত কাভার্ড ভ্যান হতে ড্রাইভারসহ ০২ জন ব্যক্তি বের হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা হেলপার মোঃ জুয়েল (৩১), পিতা- মোঃ নজরুল ইসলাম প্রকাশ নুরু, সাং- করিকান্দি (ভূইয়া বাড়ী), থানা- তিতাস, জেলা- কুমিল্লা, বর্তমান ঠিকানা- আরিচপুর, বাসা হোল্ডিং-২৬৭, থানা- টঙ্গী, জেলা- গাজীপুর মহানগর এবং ড্রাইভার মোঃ আবদুল আজিজ (৪৫), পিতা- মোঃ আবদুল রব, সাং- পশ্চিম কলাবাগ, ৫নং ওয়ার্ড, বাসা নং-ডি-৫৪, থানা- সিদ্ধিরগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ’দেরকে আটক করে।

আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো ও শনাক্ত মতে কাভার্ডভ্যানটি (ঢাকা মেট্টো- ট- ২২-১৯৫৩) তল্লাশি করে কাভার্ডভ্যানের ভিতরে ড্রাইভিং সিটের পিছনে সুকৌশলে লুকানো অবস্থায় ৪৭,৮৩৫ পিস ইয়াবা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং উক্ত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আইএনবি/বি.ভূঁইয়া