ঢামেকে করোনা যোদ্ধাদের সুরক্ষা সামগ্রি দিলো যুবলীগ

নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাসের হতে মানুষকে রক্ষা এবং আক্রান্তদের বাঁচাতে জীবণ ঝুকি নিয়ে কাজ করেছে চিসিৎসক, নার্সসহ স্বাস্থ্য খাতে কর্মরতরা। করোনায় অসহায় হয়ে মানুষের পাশাপাশি করোনা যোদ্ধাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ যুবলীগ। রাজধানীসহ সারাদেশের বিভিন্ন হাসপাতাল ও সংস্থায় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের পক্ষে সুরক্ষা সামগ্রি প্রদান করা হচ্ছে।

এরই অংশ হিসেবে আজ মঙ্গলবার দুপুর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের  চিকিৎসক, নার্সদের জন্য সুরক্ষা সামগ্রি প্রদান করেছে কেন্দ্রীয় যুবলীগ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন এসব সামগ্রি গ্রহণ করেন। সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন কেন্দ্রীয় যুবলীগ নেতা মো: আরিফুল ইসলাম, ডা. মাহফুজর রহমান উজ্জল, ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, আসাদুজ্জামান আজমসহ যুবলীগের নেতৃবৃন্দ ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাসের প্রাদুভার্বের শুরু থেকেই অসহায় দরিদ্র মানুষের পাশে শুরু থেকেই দাঁড়িয়েছে বাংলাদেশ যুবলীগ। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় করোনার প্রতিরোধে সারাদেশে মাঠে রয়েছে সংগঠনটির নেতাকর্মীরা। দলীয়ভাবে সারাদেশে করোনা প্রতিরোধ সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করছে নেতাকর্মীরা।  দেশের বিভিন্ন জেলায় কৃষকের ধান কেটে বাড়ি তুলে দিচ্ছে যুবলীগের নেতাকর্মীরা।