‘জনতার মঞ্চ ফাউন্ডেশন’ কর্তৃক পানিবন্দি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জের সাইনবোর্ডের শান্তিধারায় এলাকায়

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জের সাইনবোর্ডের শান্তিধারায় এলাকায় পানিবন্দী পঞ্চাশ জন পরিবারের মাঝে ‘জনতার মঞ্চ ফাউন্ডেশন” এর উদ্দ্যেগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে এ খাদ্যসামগ্রী বিবরণ করেন। সংগঠনের সদস্য তানভীর সিদ্দিকী, বাবুল ব্যাপারী, সংবাদ বিষয়ক সম্পাদক শহিদুল্লাহ সহ আরো অন্যান্য সদস্যের উপস্থিতে পায়ে হেঁটে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে আটা, চিড়া, বিস্কুট নুডুস।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়ার পৃষ্ঠপোষকতায় এই বিতরণ কাজ করা হয়।

সার্বিক সহযোগিতায় ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহাম্মদ, মোঃ শুক্কুর মিয়া (বিশেষ উপদেষ্টা) , এস. এম শাহনূর (বিশেষ উপদেষ্টা,কবি ও সাহিত্যিক), মো: মোশাররফ হোসেন (বিশেষ উপদেষ্টা,আইনজীবি, লন্ডন) মো: জামাল উদ্দিন (বিশেষ উপদেষ্টা, কাতার প্রবাসী), আলী আশরাফ টিপু (বিশেষ উপদেষ্টা,পুলিশ কর্মকর্তা), মোঃ জহিরুল ইসলাম হৃদয় (সভাপতি, জনতার মঞ্চ ফাউন্ডেশন, নবীনগর শাখা) মোঃ মাহাবুবুর রহমান (সিনিয়র সভাপতি), খন্দকার সাইদুল ( আহবায়ক, জনতার মঞ্চ ফাউন্ডেশন, সাউথ আফ্রিকা শাখা), ফারহানা আঁখি (মহিলা বিষয়, সম্পাদক) , মোঃ মাজাহারুল ইসলাম, দিলরুবা আনম ডালিয়া (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা, লন্ডন প্রবাসী), মোছা: সাহিদা আক্তার , প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া বলেন, পানিবন্দী হয়ে কর্মহীন হয়ে পড়ার জন্য বিভিন্ন শ্রেনী পেশা মানুষের মাঝে আমরা সহযোগিতার হাত নিয়ে মানুষ হয়ে মানুষের পাশে সাধ্যনুযায়ী দাঁড়ানোর চেষ্টা করেছি।

বিশেষ করে সমাজের যেসব পরিবার কারো কাছে চাইতে পারেনা তাদের জন্য আমাদের প্রচেষ্টা অব্যহত থাকবে। এবং সাধ্যনুযায়ী আমাদের এই বিতরণ চলমান রাখব।

তিনি আরো বলেন, আমি সমাজের বিত্তবানদের অনুরোধ করবো উনারা যেন নিজ নিজ অবস্থান থেকে সাধ্যনুযায়ী পানিবন্দী কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে সহযোগিতার হাত নিয়ে এগিয়ে আসেন ।

পাশাপশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ জানান।

আইএনবি নিউজ ২৪ ডট কম।