চোর চক্রের তিন সদস্যকে ১৩ বাইকসহ গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি: আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে নাটোর ও পাবনার বিভিন্ন স্থানে টানা ৬ দিন অভিযান চালিয়ে ১৩টি বাইকসহ  গ্রেপ্তার করেছে পুলিশ। নাটোর গোয়েন্দা পুলিশ ও বড়াইগ্রাম থানা পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আজ সোমবার (৭ মার্চ) সকালে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এ তথ্য তুলে ধরেন পুলিশ সুপার লিটন কুমার সাহা। তিনি বলেন, আরিফুজ্জামান নামে একজন ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ৪টি টিম গঠন করে জেলাব্যাপী অভিযানে নামে পুলিশ।

গতকাল জেলার গুরুদাসপুরের নওপাড়া বাজার থেকে আল আমিন হিরা নামে চোর চক্রের এক সদস্যকে মোটর সাইকেলসহ গ্রেপ্তার করে পুলিশ। আল আমিন হিরা উপজেলার সিধুলি এলাকার আব্দুল মজিদের ছেলে। তার দেওয়া তথ্য মতে পাবনার চাটমোহরের হরিপুর মোমিনপাড়ার সাখাওয়াত হোসেন পলাশ ও সিংড়ার রওদিচামারী থেকে নিবারণ চন্দ্র সরকারের ছেলে নির্মল সরকারের বাড়ি থেকে চোরাই মোটর সাইকেলসহ গ্রেপ্তার করা হয়।

এছাড়া বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আরো ১০টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। এদের মধ্যে তিন বাইক মালিকের ঠিকানা নিশ্চিত হওয়া গেছে। উদ্ধার করা বাইকগুলো মালিকদের কাছে হস্তান্তর করা হবে।

 

আইএনবি/বিভূঁইয়া