কোম্পানীগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা দিচ্ছে কাজী বেলাল ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও অসহায় মানুষের পাশাপাশি নিম্ন-মধ্যবিত্ত আয়ের মানুষও অসহায় হয়ে পড়েছে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, ব্যক্তি এবং প্রতিষ্ঠানভাবে অনেকে সারাদেশে অসহায় হয়ে পড়া এসব মানুষের পাশে দাঁড়িয়েছে।

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ  মোকাবিলায় কোম্পানীগঞ্জে কর্মহীনদের পাশে দাঁড়িয়েছে কাজী বেলাল ফাউন্ডেশন। রমজানকে সামনে রেখে ইফতার সামগ্রী বিতরণ করছে প্রতিষ্ঠানটি।

ডিবিএইচ গ্রুপের মালিক ও কাজী বেলাল ফাউন্ডেশনের চেয়ারম্যান  কাজী এম এ করিম বেলালের উদ্যোগে তাঁর পিতার নামে প্রতিষ্ঠিত প্রাথমিক বিদ্যালয়ে গরীব হতদরিদ্র পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে । গতকাল বুধবার সকালে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ড পূর্ব চরকচ্ছপিয়ায় তাঁর নিজ হাতে প্রতিষ্ঠিত কাজী এম এ মান্নান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ব্যবসায়িক কারনে তিনি সূদূর কানাডায় অবস্থান করায় তাঁর পক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেন উনার গড়া আরেকটি শিক্ষা প্রতিষ্ঠান কাজী বেলাল স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক সলিম উল্যাহ টেলু।