কাউন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব আলহাজ্ব সাইফুল আলম খানকে গণ সংবর্ধনা

বিশেষ প্রতনিধি:  ১৮৭ ঢাকা-১৪ আসনের অন্তর্ভুক্ত সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়নে ৫ বার নির্বাচিত সফল চেয়ারম্যান জনাব আলহাজ্ব সাইফুল আলম খান সাহেব কে কাউন্দিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড বাসীর পক্ষ থেকে ২১ ফেব্রুয়ারী আন্তর্জতিক মাতৃ ভাষা ও ভাষা শহীদ দিবসে  আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম দেওয়ান ও আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ এর সৌজন্যে  গণ সংবর্ধনা দেয়া হয় ।

গণসংবর্ধনা অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম দেওয়ান।কাউন্দিয়া ১ নং ওয়ার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সংবর্ধনা দেয়া হয় ।

মোঃ সিরাজুল ইসলাম দেওয়ান তার শুভেচ্ছা বক্তব্য দিয়ে গণসংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধন করেন, পরে মাওলানা মোঃ ফারুক এর পবিত্র কোরআন তিলাওয়াত ও উপস্থাপনায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয় ।

বিশেষ অতিথির শুভেচ্ছা বক্তব্য রাখেন কাউন্দিয়া ইউনিয়ন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ দিদার । বক্তব্যে তিনি কাউন্দিয়া ইউনিয়ন কে মাদক ও সন্ত্রাস মুক্ত করে একটি মডেল ইউনিয়ন হিসেবে তৈরী করতে জনগনের পাশে থেকে কাজ করতে সকলের সহযোগিতা কামনা করেন । উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানের মূল আকর্ষণ চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল আলম খান এর বক্তব্যে তিনি বলেন, জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত জনগনের পাশে থেকে সেবা দিতে চান এবং বিচারিক কার্যক্রমে তিনি কখনোই কারো সাথে আপোষ করতে পারবেন না । তার বিচারে দোষী ব্যক্তিদের তিনি কখনোই ছাড় দিতে পারবেন না আর তা যদি নিজের একান্ত আপন ও কাছের মানুষই হোক না কেনো । পরিশেষে কাউন্দিয়া ইউনিয়নের উন্নয়ন মূলক অসমাপ্ত কাজগুলি তিনি শেষ করার আশা ব্যাক্ত করে বক্তব্য শেষ করেন । উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড মেম্বার আফাজ উদ্দিন ও ২নং ওয়ার্ড মেম্বার আলহাজ্ব কুদ্দুস আলী সহ সাবেক মেম্বার, এলাকার গণ্য মান্য সুধীজন সহ সমাজের নানা পেশার মানুষ । পরিশেষে বিশেষ দোয়া ও মধ্যাহ্ন ভোজের মাধ্যমে উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানের সমাপ্ত হয় ।

 

আইএনবি নিউজ