এবার ওয়েব সিরিজে মিমি, সঙ্গে থাকছেন কে?

বিনোদন ডেস্ক

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মের গ্রহণযোগ্যতা দর্শকদের মধ্যে ব্যাপক বাড়ছে। তাই এটির দিকে বিশেষ নজর দিচ্ছেন অভিনেতা থেকে সিনে পরিচালকরা। বিভিন্ন ধরনের সিরিজ নিয়ে আসছে ওটিটিগুলো। আর তাতে প্রথম সারির অভিনেতারা কাজ করছেন। এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন মিমি চক্রবর্তী।

খুব শিগগিরই অভিনেত্রীকে ওয়েব সিরিজে দেখা যেতে পারে। এমনটাই জোর গুঞ্জন টলিপাড়ায়। সিরিয়াল তো বটেই, একের পর এক বড় পর্দায় কাজ করেছেন মিমি। কিন্তু ওয়েব সিরিজে দেখা যায়নি তাকে।

তবে সিরিজে অভিনয়ের ইচ্ছা যে আছে তা ইতিমধ্যে এক সাক্ষাৎকারে জানিয়েছেন অভিনেত্রী। এবার সেই স্বপ্নই সত্যি হতে চলেছে তার। জানা গিয়েছে, ‌‘হইচই’তে নতুন একটি ওয়েব সিরিজ আসতে চলেছে। আর সেই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ একটি চরিত্রের জন্যে মিমি চক্রবর্তীকে ভাবা হচ্ছে।

ইতিমধ্যে প্রস্তাব দেওয়া হয়েছে তাকে। আর সেই প্রস্তাবে অভিনেত্রী রাজি হয়েছেন বলেও জানা গেছে। এই সিরিজে মিমির বিপরীতে থাকতে পারেন টোটা রায় চৌধুরী। এমনটাই জানা গেছে। যদিও এই বিষয়ে মিমির পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

‘নিখোঁজ’ নামে একটি ওয়েব সিরিজে টোটা রায় চৌধুরীকে দেখা যাবে। যেখানে স্বস্তিকাকেও দেখা যাবে। ইতিমধ্যে এই ওয়েব সিরিজকে নিয়ে উত্তেজনা তুঙ্গে। শোনা যাচ্ছে, চন্দ্রাশিস রায় সিরিজটি পরিচালনা করবেন। যেখানে মিমি এবং টোটাকে দেখা যাবে। পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সহকারী হিসেবে কাজ করেছেন চন্দ্রাশিষ। এবার নিজেই পরিচালনায়।

এসআরআই/জেডএইচ