শাক তুলে দেওয়ার কথা বলে শিশুকে ধর্ষণ

গ্রেপ্তার ধর্ষক

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় শাক তুলে দেওয়ার কথা বলে জঙ্গলে নিয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণ মামলার অভিযুক্ত আসামি মো. মইজুদ্দিনকে (৫০) গ্রেপ্তার করা হয়েছে। তিনি পেশায় একজন জেলে।

পাঁচ দিনের রিমান্ড আবেদন শেষে আজ শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাকে পাশের ভাটগাঁও এলাকা তাকে গ্রেপ্তার করে ভালুকা মডেল থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, ঘটনার দিন গত মঙ্গলবার (৩১ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে বাড়ির পাশের ক্ষেতে শাক তুলতে যায় ওই শিশু। ওই সময় প্রতিবেশী মইজুদ্দিন শাক তুলে প্রলোভন দেখিয়ে শিশুটিকে পাশের জঙ্গলে নিয়ে যায় এবং মুখ চেপে তাকে ধর্ষণ করে। পরে পরিবারের লোকজন ঘটনাটি জানতে পেরে ওই শিশুকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ওই ঘটনায় শিশুর বাবা বাদি হয়ে গত বুধবার ভালুকা মডেল থানায় একটি মামলা করেন।

শিশুটির বাবা জানান, মেয়েটি স্থানীয় একটি মাদরাসায় অধ্যয়নরত। সে এখনো ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি ওই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, ধর্ষণ মামলার ওই আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

আইএনবি/বিভূঁইয়া