ভৈরবে ৯৭০ বোতল ফেনসিডিলসহ আটক ২

ভৈরব প্রতিনিধি:কিশোরগঞ্জের র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা ৯৭০ বোতল ফেনসিডিল ও একটি মাইক্রোবাসসহ দুই মাদক কারবারিকে আটক করেছে । ১৮ জুলাই শনিবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের নাটাল মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক কারবারি হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বানেশ্বর বিশ্বাসের পাড়ার সিতু মিয়ার ছেলে শুকুর মিয়া (২৫) এবং সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার সুপরাকান্দি গ্রামের মৃত হাসান আলীর ছেলে আলী আহম্মেদ(২৮)।

র‌্যাব জানায়, একটি মাদক কারবারি চক্র নিয়মিত সীমান্তবর্তী এলাকা হতে মাদক সংগ্রহ করে মাইক্রোবাসে করে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে। তথ্যের ভিক্তিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার চন্দন দেবনাথ এবং সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেনদের নেতৃত্বে একটি আভিযানিক দল বিকাল সাড়ে ৩টার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার ঢাকা-সিলেট মহাসড়কের ওপর তল্লাশিচৌকি স্থাপন করে তল্লাশিকালে বিকাল সাড়ে ৪টার সময় একটি মাইক্রোবাস সংকেত অমান্য করে চলে যায়।

র‍্যাব জানায়, মাইক্রোবাসটি পিছু ধাওয়া করে ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়কের নাটালের মোড় থেকে মাইক্রোবাসটিসহ শুকুর মিয়া ও আলী আহম্মেদকে আটক করে। এ সময় মাইক্রোবাসটি তল্লাশি করে ৯৭০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির তিন হাজার টাকা জব্দ করা হয়। জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ২৯ লাখ ৪৩ হাজার টাকা। এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় মামলা প্রক্রিয়াধীন।

আইএনবি/বি.ভূঁইয়া