বিত্তবানদের কর্মহীনদের পাশে দাঁড়ানোর আহ্বান সাংসদ পারভীন হকের

মোঃ জামাল মল্লিক, শরীয়তপুর।।

মরণঘাতক করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন শরীয়তপুরের সংরক্ষিত নারী আসনের সাংসদ পারভীন হক সিকদার। একই সঙ্গে শরীয়তপুরবাসীকে ভাইরাসটির প্রকোপ হতে রক্ষায় সামাজিক দূরত্ব বজায় রাখা এবং ঘরে থাকার জন্য অনুরোধ করেছেন তিনি।

এক ভিডিও বার্তা এ অনুরোধ জানান সাংসদ পারভীন হক সিকদার।

পারভীন হক সিকদার বলেন, সর্ব প্রথমে আমি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞার সাথে স্বরন করছি সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। প্রিয় শরীয়তপুরবাসি, প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে গোটা বিশ্ব এখন বিপর্যয়ের  মধ্যে আছে ধনী দরিদ্র উন্নত বা উন্নয়নশীল, ছোট বা বড় সব দেশে আজ কম বেশি নোভেল করোনা নামক এই ভয়ংকর ভাইরাস দ্বারা আক্রান্ত। আমাদের প্রাণ প্রিয় বাংলাদেশও এই সংক্রামণ  থেকে মুক্ত নয়। ধৈর্য্যের  সঙ্গে করোনা সংকট মোকাবিলায় কাজ করছে সরকার। এ বৈশ্বিক সংকটে দেশের মানুষের স্বাস্থ্য  সেবা,খাদ্য নিরাপত্তা এবং স্বাভাবিক আইন – শৃঙ্খলা পরিস্থিতি নিশ্চিত করতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা উন্নয়নশীল বাংলাদেশের রুপকার দেশরত্ন ও মমতাময়ী মা, বিশ্বের অন্যতম সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে কাজ করছে।

তিনি বলেন, সরকারের পাশাপাশি আমাদের সবাইকে এখন নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী কর্মহীন, খেটে খাওয়া অনাহারী মানুষের পাশে দাড়াতে হবে। চলমান বৈশ্বিক মহামারীর মধ্যে শরীয়তপুর বাসীর জনসাধারণের স্বাহ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ, জীবাণু নাশক স্প্রে পরিচ্ছন্নতার কাজে শরীয়তপুরের বিভিন্ন থানার সমস্ত এলাকায় কার্যক্রম চলমান রয়েছে। এর পাশাপাশি কর্মহীন, খেটে খাওয়া অনাহারী, নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অবহ্যত রয়েছে। আমাদের চিকিৎসক, স্বাহ্যকর্মীরা, সরকারি বিভিন্ন কর্মকর্তা ও আইন -শৃঙ্খলা বাহিনী সহসীকতার সঙ্গে কাজ করছেন। যে কোন খারাপ পরিস্থিতি মোকাবেলায় তারা মানসিকভাবে প্রস্তুত আছেন। এমতাবস্থায়, জন সমাগম হয় এমন কাজকর্ম থেকে বিরত থাকা, সামাজিক দুরত্ব বজায় রাখা, বিশেষ কারণ ছাড়া বাইরে না যাওয়া, ঘন ঘন সাবান পানি দিয়ে হাত ধোয়া, নিজে ঘরে থাকুন ও নিজের পরিবারকে সুস্থ রাখার জন্য অনুরোধ করছি সকল সমন্বিত প্রচেষ্টায় শরীয়াতপুর বাসী কে এই মহামারি থেকে আমরা নিরাপদ রাখবো ইনশাআল্লাহ।  জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।