ধানকাটির অসহায় মানুষের পাশে সমাজসেবক ওসমান মীর

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের লকডাউন মেনে নিয়ে যার যার বাড়িতে অবস্থান করে কর্মহীন হয়েছে অসংখ্য মানুষ ।  অসহায় এসব মানুষকে ভাইরাসের প্রকোপ হতে রক্ষা করতে  সরকারের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সামাজিক সংগঠন ও ব্যক্তিগতভাবেও নানা  উদ্যোগ গ্রহণ করেছেন।  জেলার বিভিন্ন উপজেলা্য় বিনামূল্যে মাস্ক , হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার, হেক্সিসলসহ পরিস্কার পরিচ্ছন্ন সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন তারা।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ধানকাটি  ইউনিয়নের অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ঠ সমাজসেবক, রাজনীতিবিদ সৈয়দ ইকবাল হোসেন (ওসমান মীর। গত এক সপ্তাহ ধরে তিনি ইউনিয়নের গ্রামে গ্রামে গিয়ে বিনামূল্যে মাস্ক , হ্যান্ড ওয়াশ, সাবানসহ পরিস্কার পরিচ্ছন্ন সামগ্রী  বিতরণ করছেন।

সৈয়দ ইকবাল হোসেন (ওসমান মীর) বলেন, গত কয়েকদিন ধানকাটি  ইউনিয়নে ব্যক্তিগত অসহায় ও দু:স্থ মানুষের মধ্যে  মাস্ক , সাবানসহ পরিস্কার পরিচ্ছন্ন সামগ্রী  বিতরণ করছি। আগামী দু’এক দিনের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ করবো, সে প্রস্তুতি গ্রহণ করেছি।

তিনি আরও বলেন, ব্যক্তিগত উদ্যোগ ছাড়া দলীয় ভাবে এবং বিভিন্ন সংগঠনের মাধ্যমে সহায়তা তহবিলেও সাধ্যমত সাহায্য করছি, অসহায় মানুষের জন্য।