হেফাজত কর্মীদের হামলায় ওসিসহ ৫ পুলিশ সদস্য আহত

5

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাটে সোমবার (১৯ এপ্রিল) বেলা পৌনে ১১টার দিকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোড়ে হেফাজত কর্মীদের হামলায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন।

আহতদের মধ্যে কয়েকজনকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের মধ্যে মোল্লাহাট থানার ওসি কাজী গোলাম কবিরসহ পুলিশের পাঁচ সদস্য রয়েছেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির সাংবাদিকদের বলেন, হেফাজত নেতা মাওলানা মামুনুল হককে গ্রেপ্তারের প্রতিবাদে মিছিল করার জন্য বিভিন্ন মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা স্থানীয় হাসপাতাল মোড়ে জড়ো হচ্ছিল। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং তাদের কাছে জড়ো হওয়ার কারণ জানতে চায়। এসময় হেফাজতকর্মীরা পুলিশের ওপর হামলা চালায় এবং ইটপাটকেল নিক্ষেপ করে। এতে আমিসহ আমার পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছি।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, হেফাজতকর্মীরা পুলিশের ওপর হামলা চালিয়েছে। এতে মোল্লাহাট থানার ওসিসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়। খবর শুনে আমি ঘটনাস্থলে রওনা হয়েছি। আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

আইএনবি/বিভূঁইয়া