নোয়াখালীতে ২ আনসার সদস্যকে কুপিয়ে জখম

2

নোয়াখালী প্রতিনিধি: আজ মঙ্গলবার বেলা ১১টা ১৫মিনিটের দিকে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল  হাসপাতালের প্রধান গেটে  প্রবেশ করে মো. মনসুর (২৮) ও মিল্লাত হোসেন (৪২) নামের দুই আনসার সদস্যকে কুপিয়ে জখম করে কয়েকজন দূর্বৃত্ত। এদের মধ্যে মিল্লাতের অবস্থা আশঙ্কাজনক।

আহতরা হচ্ছেন- লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার সিদ্দিক উল্যার ছেলে মিল্লাত হোসেন ও ফরিদপুর জেলার দানোয়া গ্রামের রুস্তম বেপারীর ছেলে মো. মনসুর।

এদিকে, ঘটনার প্রতিবাদে হাসপাতাল প্রাঙ্গণে কর্মবিরতি পালন করছেন চতুর্থ শ্রেণির কর্মকর্তা-কর্মচারীরা। এ ছাড়া হাসপাতালে আগামী ১২ ঘণ্টা জরুরি চিকিৎসা ছাড়া সব ধরনের সেবা কার্যক্রম বন্ধের ঘোষণা দিয়েছে হাসপাতালে কর্মরত সকল পেশাজীবী সংগঠনের নেতারা।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. হেলাল উদ্দিন জানান, আহত আনসার সদস্যদের দ্রুত উদ্ধার করে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। তাদের দুজনের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। এদের মধ্যে মিল্লাতের অবস্থা আশঙ্কাজনক। পরে পরিস্থিতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় স্থানান্তর করা হবে।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নোয়াখালী জেলা কমান্ড্যান্ট মো মাহবুর রহমান জানান, অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের চিহিৃত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আইএনবি/বিভূঁইয়া