তৃতীয় দাপে “জনতার মঞ্চ ফাউন্ডেশন” এর খাবার বিতরণ

13

নিজস্ব প্রতিনিধি: সারাদেশে চলমান করোনা ভাইরাসের সংক্রমণ রোধে চলছে ‘সর্বাত্মক লকডাউন’। এমন পরিস্থিতিতে নগরীর বিভিন্নস্থানে হতদরিদ্র, ভিখারি, ছিন্নমূল, ভাসমান মানুষ ও পথশিশুদের মাঝে তৃতীয় দাপে খাবার বিতরণ করলেন “জনতার মঞ্চ ফাউন্ডেশন”।

শনিবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে সংগঠনটির প্রচার সম্পাদক বাবুল ব্যাপারী, মোঃ জুবায়ের রহমান, আনোয়ার হোসেন এ খাবার বিতরণ করে।

বাবুল ব্যাপারী বলেন, আমাদের “জনতার মঞ্চ ফাউন্ডেশন”এর প্রতিষ্ঠাতা সভাপতি লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়ার দিক নির্দেশনা অনুযায়ী ঢাকার বিভিন্ন রাস্তায় ছিন্নমুলদের মাঝে তৃতীয়দাপে খাবার বিতরণ করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া বলেন, তৃতীয়দাপে ছিন্নমূল, অসহায় দরিদ্রদের মাঝে আমরা “জনতার মঞ্চ ফাউন্ডেশন” খাবার বিতরণ করেছি। এবার সমাজে চাইতে পারেনা মধ্যবিত্তদের পাশে মানবিক হাত বাড়াতে চাই স্বেচ্ছায় নিজের ইচ্ছায় স্লোগানকে সামনে রেখে।

তিনি বলেন, ইতিমধ্যে আমরা মধ্যবিত্তদের জন্য পরিকল্পনা করে ফেলেছি। আমাদের সংগঠনের নিজেদের কোন ফান্ড না থাকায় কিছুটা আর্থিক সংকটে পড়েছি। তবে যথাশীঘ্রই ২য় খন্ডের প্রথম দাপ মধ্যবিত্ততের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দিব।

আইএনবি/