ঢাকার রাস্তায় গভির রাতে সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া

ঘুরে ঘুরে অসহায়দের মাঝে খাবার বিতরণ করেছেন

59

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর বিভিন্ন সড়কে  অসহায়, ছিন্নমূল নারী ও শিশু এবং দুস্থদের জন্য “জনতার মঞ্চ ফাউন্ডেশন” এর প্রতিষ্ঠাতা লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া গভির রাতে ঘুরে ঘুরে খাবার বিতরণ করেছেন।

শুক্রবার গভির রাতে ”জনতার মঞ্চ ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে প্রায় ৭০জন দুস্থ মানুষের মধ্যে এই খাবার বিতরণ করা হয়।

সাংবাদিক বাবুল ভূঁঁইয়া বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কঠোর লকডাউন চলছে। আর এই লকডাউনের কারণে অসহায় হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। এসব নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে ”জনতার মঞ্চ ফাউন্ডেশন”।

তিনি বলেন গত বৃহস্পতিবার (১‌৫ এপ্রিল) থেকে শুরু হওয়া ”জনতার মঞ্চ ফাউন্ডেশন’ এর ব্যানারে চলমান খাবার বিতরণের দ্বিতীয় দাপে ছিন্নমূল নারী ও শিশু, দুস্থ-অসহায়দের মধ্যে এ খাবার বিতরণ করা হচ্ছে।

এর আগে গত বৃহস্পতিবার ১৫ এপ্রিল কমলাপুর এলকায় প্রায় শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

আর্ত মানবতার সেবায় অরাজনৈতিক সংগঠন ”জনতার মঞ্চ ফাউন্ডেশন” স্বেচ্ছায় নিজের ইচ্ছায় স্লোগানকে সামনে রেখে সাধ্যানুযায়ী ‘মানুষ মানুষের জন্য’-এই মন্ত্রে তারা ছিন্নমূল মানুষদের মুখে আহার তুলে দেওয়ার চেষ্টা করে যাচ্ছে বলে জানান সংগঠনটির প্রতিষ্ঠাতা সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া।

তিনি বলেন, আমাদের ”জনতার মঞ্চ ফাউন্ডেশন” এর মানবিক কার্যক্রম পরিচালনা করার জন্য যারা শ্রম দিয়ে, অর্থ দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই।

দ্বিতীয় দাপের খাবার বিতরণে আরো উপস্থিত ছিলেন ‘জনতার মঞ্চ ফাউন্ডেশনের’ প্রচার সম্পাদক বাবুল ব্যাপারী, মো: জুবায়ের আহমেদ, আসাদ প্রমুখ।

আইএনবি নিউজ টোয়ান্টিফোর ডটকম