‘করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান’

5

আইএনবি ডেস্ক : করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না, বলেছেন শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি ।

তিনি বলেন, যতদিন করোনা পরিস্থিতি থাকবে বাসার অ্যাসাইনমেন্টের মাধ্যমে শিক্ষার্থীদের প্রাথমিক ও মাধ্যমিক পরীক্ষা নেওয়া হবে। এছাড়া বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও আবাসিক হলের শিক্ষার্থীদের টিকা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় খুলে দেওয়া হবে।

মঙ্গলবার (১৫ জুন) দুপুর ১২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের জাজিরা মোহাম্মদিয়া আলিম মাদরাসায় জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

‘মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগেই সচিব মো. মাহবুব হোসেন, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ সচিব মো. আমিনুল ইসলাম খান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম, কারিগরি শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো. হেলাল উদ্দিন এনডি, মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক কে এম রুহুল আমীন, কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদ।

আইএনবি/বিভূঁইয়া