অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

আইএনবি নিউজ:বুধবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ধর্ষণচেষ্টার ঘটনাটি ঘটে। দর্শনা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুরের বকুলতলাপাড়ার ভ্যানচালক মনির হোসেনের ছেলে রুবেল হোসেন বছর দু’য়েক আগে ভাগ্যের চাকা ঘোরাতে প্রবাসে যান। স্বামী বিদেশ যাওয়ার পর থেকে প্রবাসী রুবেলের স্ত্রী ৮ বছরের এক সন্তান নিয়ে শ্বশুর-শাশুড়ির সঙ্গেই থাকেন। প্রতিবেশী মাদকসেবী হাবলু তাকে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ করেছেন প্রবাসী রুবেলের স্ত্রী।

এ ঘটনায় রুবেলের স্ত্রী অভিযোগ করে বলেন, তিনি প্রতিদিনের মতো শ্বশুর-শাশুড়ির সঙ্গে বসে টেলিভিশন দেখছিলেন। এমন সময় স্বামী রুবেল বিদেশ থেকে মোবাইলে ফোন কল দিলে ফোনে কথা বলার জন্য পাশের ঘরে যান তিনি। এ সময় আগে থেকে ওঁত পেতে থাকা প্রতিবেশী মাদকসেবী হাবলু দেশিয় অস্ত্র ধারালো দা নিয়ে রুবেলের স্ত্রীর ঘরে ঢোকেন এবং অস্ত্রের মুখে তাকে আটকে রেখে অনৈতিক প্রস্তাব দেন। প্রস্তাবে রাজি না হলে হাবলু তাকে ধর্ষণচেষ্টা করলে রুবেলের স্ত্রী চিৎকার শুরু করেন। এ সময় ছেলের বউয়ের হঠাৎ চিৎকারে পাশের ঘর থেকে টিভি বন্ধ করে ছুটে আসেন প্রবাসী রুবেলের মা-বাবাসহ পরিবারের সদস্যরা। সবার উপস্থিতি টের পেয়ে হাবলু পালিয়ে যান। এরপর প্রবাসী রুবেলের পরিবারের সদস্যরা হাবলুর বাড়িতে এ ঘটনার কথা জানাতে যান। এ সময় হাবলু আবারও তাদের দা দিয়ে মারতে তেড়ে আসেন। পরে তারা ঘটনাটি পুলিশকে জানান।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি। ঘটনাস্থলে দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলামকে পাঠিয়েছি। অপরাধীকে আটকে জোর অভিযান অব্যাহত রয়েছে।’নয়াদিগন্ত

আইএনবি/বিভূঁইয়া