স্ত্রীকে বর্শা মেরে হত্যা করলেন স্বামী

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের বাসাইল উপজেলার স্থলবল্লা পূর্বপাড়া এলাকায় শ্বশুরবাড়ির জমি বিক্রি করে টাকা না দেয়ায় স্ত্রী স্বপ্না আক্তারকে (২৭) বর্শা মেরে হত্যা করেছেন স্বামী শাহীনুর রহমান (৩৫)। শনিবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত স্বপ্না আক্তার উপজেলার ভ্রাহ্মণপাড়িল এলাকার সাবেক ইউপি সদস্য মুন্নান মিয়ার মেয়ে ও দুই সন্তানের জননী ছিলেন। হত্যার পর টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালিয়ে যান স্বামী শাহীনুর রহমান, শ্বশুর আব্দুস সামাদ ও শাশুড়ি তারা বানু।

বাসাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহিন আলী বলেন, স্বপ্নাকে বর্শা দিয়ে একাধিক আঘাত করে হত্যা করা হয়েছে। স্বপ্নার মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেখে পালিয়ে যান শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শাহীনুর বিভিন্ন সময় স্বপ্নাকে তার বাবার বাড়ি থেকে টাকা এনে দেয়ার জন্য চাপ দেন। স্বপ্না কয়েক ধাপে টাকা এনে দেন। সম্প্রতি শাহীনুর তার স্ত্রীকে বাবার বাড়ির জমি বিক্রি করে টাকার আনার জন্য চাপ দেন।

স্বপ্নার বাবা মুন্নান মেম্বার বলেন, জমি বিক্রি করে টাকা না দেয়ার কারণে আমার মেয়েকে স্বামী ও শ্বশুর-শাশুড়ি মিলে বর্শা দিয়ে আঘাত করে হত্যার করে হাসপাতালে রেখে চলে যায়। আমরা হাসপাতাল গিয়ে দেখি লাশ পড়ে আছে। এ সময় শাহীনুরসহ তার পরিবারের কেউ হাসপাতালে ছিল না। আমার মেয়েকে নির্মমভাবে যারা হত্যা করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

আইএনবি/বিভূঁইয়া