সেনাবাহিনী ও কাষ্টমসের ভুয়া নিয়োগপত্রসহ দুই প্রতারক আটক

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা শহরে বৃহস্পতিবার মধ্য রাতে মধ্যকাটিয়া এলাকা থেকে বাংলাদেশ সেনাবাহিনী ও কাষ্টমসের ভুয়া নিয়োগপত্রসহ দুই প্রতারককে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় বাংলাদেশ সেনাবাহিনী ও কাষ্টমস এর বেশ কিছু ভুয়া নিয়োগপত্র এবং দুটি মোবাইল ফোন ও তিনটি সিম কার্ড।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার মাছখোলা গ্রামের মৃত আমির আলীর ছেলে মানদার আলী (৫৩) ও একই উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে আশরাফুজ্জামান (২৫)।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক এ.এসপি শাহিনুর ইসলাম জানান, শহরের মধ্যকাটিয়া এলাকায় কতিপয় ভূয়া প্রতারক চক্র অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে র‌্যাব সদস্যরা অভিযান চালায়।

এ সময় মধ্যকাটিয়া এলাকার লস্কর পাড়াস্থ মৃত মোজাম্মেল হকের ভাড়া বাড়ি থেকে বাংলাদেশ সেনাবাহিনী ও কাষ্টমসের ভুয়া নিয়োগ পত্রসহ উক্ত দুই প্রতারককে আটক করা হয়।

তিনি জানান, ভুয়া নিয়োগপত্র দিয়ে চাকুরি দেয়ার নাম করে তারা বিভিন্ন লোকের কাছ থেকে মোটা অংকের টাকাও হাতিয়ে নিয়েছে।

এক পর্যায়ে তাদের দ্বারা প্রতারনার স্বীকার এমন লোকজনের দেয়া অভিযোগের ভিত্তিতে উক্ত দুই প্রতারককে রাতে আটক করা হয়। আটককৃতদের সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আইএনবি/বিভূঁইয়া