সুড়ঙ্গ খুঁড়ে স্বর্ণের দোকানে চুরি

প্রতিনিধি মাগুরা:মাগুরা শহরের পুরাতন বাজারে শুক্রবার রাতে পৌনে নয়টার দিকে বৈদ্যনাথ জুয়েলার্স নামে একটি স্বর্ণালঙ্কারের দোকানে সুড়ঙ্গ খুঁড়ে চুরির ঘটনা ঘটেছে।  ঘটনা জানতে পেরে বৈদ্যনাথ জুয়েলার্সের ওই দোকানে  পুলিশ সদস্যরা ঘটনার তদন্ত করছেন। এ চুরির ঘটনায় কত পরিমাণ ক্ষতি হয়েছে, এখনও নির্ধারিত হয়নি।

বৈদ্যনাথ জুয়েলার্সের মালিক বিমল বিশ্বাস গণমাধ্যমকে জানান, তিনি গত বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরেন। শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় দোকান বন্ধ ছিল। তার দোকানের পাশের দোকানটি কাছ থেকে চোরের দল সুড়ঙ্গ খোঁড়ে। মাটির নিচ থেকে ৫ থেকে ৬ ফুট সুড়ঙ্গ খুঁড়ে তারা। চোরেরা পরে কংক্রিটের মেঝে ভেঙে দোকানে প্রবেশ করে।

রাত পৌনে নয়টার দিকে প্রতিবেশী এক ব্যবসায়ী দোকানের কাছে গর্ত দেখতে পেয়ে আমাকে খবর দেন। আমি দোকান খুলে সব এলোমেলো দেখতে পাই। পরে দ্রুত পুলিশকে জানাই। কী পরিমাণ বা কত অর্থের সোনা-রূপা চুরি হয়েছে তার হিসাব চলছে, বলেন বিমল বিশ্বাস।

 

এ তথ্য নিশ্চিত করেছেন মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জব্বারুল ইসলাম। তিনি বলেন, শহরে মাটি খুঁড়ে সুড়ঙ্গ তৈরি করে চুরির ঘটনা অভিনব। এ ঘটনার তদন্ত চলছে।

 

আইএনবি/বিভূঁইয়া