সিরাজগঞ্জে ২১ কেজি গাঁজাসহ ৪ জন গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড় এলাকা থেকে র‍্যাব-১২ এর স্পেশাল কোম্পানি অভিযান চালিয়ে ২১ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে। গতকাল বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত ৮টার দিকে তাদের গ্রেপ্তর করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার কালিগঞ্জ গুচ্ছগ্রামের খলিলুর রহমানের ছেলে আজির রহমান (৩৮), আবু বক্করের ছেলে মকবুল হোসেন (৫৫), ছলিম উদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেন (১৯) এবং একই জেলার পুরাতন রেলস্টেশন পূর্ব মুন্সিপাড়া গ্রামের মৃত আব্দুল জলিল বাবুর ছেলে খোকন বাবু (৩৫)।

আজ শুক্রবার সকালে প্রেসবিজ্ঞতির মাধ্যমে র‍্যাব-১২ স্পেশাল কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এই খবর নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত ৮টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন বিশ্বরোডস্থ কড্ডার মোড়ের উত্তর পার্শ্বে সিএনজি বাসস্ট্যান্ড সংলগ্ন পাকা রাস্তার ওপর অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। সেখানে তল্লাশি চালিয়ে ২১ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও তাহাদের কাছ থেকে নগদ ৬ হাজার টাকা এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়।

আইএনবি/বিভূঁইয়া