সাড়ে ১২’শ দুস্থ অসহায় পরিবারের মাঝে পারভিন হক সিকদার এমপির ঈদ সামগ্রী বিতরণ

মোহাম্মদ জামাল মল্লিক, শরীয়তপুর।।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ জাতীয় সংসদের মহিলা সংরক্ষিত আসনের এমপি পারভীন হক সিকদার এর পক্ষ থেকে শরীয়তপুরের ভেদরগঞ্জ ও ডামুড্যা উপজেলার করোনা দুর্যোগে কর্মহীন সাড়ে ১২’শ দুস্থ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে । সোমবার ১৮ মে ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার মাঠে ৬৩০ জন ও ভেদরগঞ্জ উপজেলা কার্যালয়ের সামনে ৬২০ জন দুস্থ অসহায় পরিবারের মাঝে এই ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়। এ ঈদ উপহারসামগ্রীর মধ্যে রয়েছে চাল, পোলার চাল, সেমাই, চিনি, তেল, শাড়ি ও লুঙ্গি ।
দেশে করোনা দুর্যোগ শুরু হাওয়ার পর থেকেই শরীয়তপুরে পারভিন হক সিকদার এমপির পক্ষ থেকে কর্মহীন অসহায়দে মাঝে সাহায্য সহযোগিতা অব্যাহত রয়েছে। এই দুর্যোগে কর্মহীন অসহায়দের সাহায্য সহযোগিতা করা অব্যাহত থাকবে বলে জানান পারভিন হক সিকদার এমপির পরিবার।
ডামুড্যা উপজেলায় ঈদ উপহারসামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি এবং ভেদরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার তানভীর আল-নাসীফ, ন্যাশনাল ব্যাংকের আঞ্চলিক প্রধান এসকেন্দার আলী ফকির, সিকদার পরিবারের সজল সিকদার ও আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ কর্মীবৃন্দ।