সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে !

বিনোদন ডেস্ক: মুম্বাই পুলিশের কাছে হুমকি আসে , দু’ঘণ্টার মধ্যে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট উড়ে যাবে বেশি সময় হাতে নেই। আটকানোর ক্ষমতা থাকলে কেউ আটকে দেখাক। । তড়িঘড়ি পুলিশের একটি দল পৌঁছায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। অবশ্য সেই সময় বাড়িতে উপস্থিত ছিলেন না সালমান।

তার বাবা সেলিম ও মা সালমা খান, বোন এবং ভাইদের গোটা বিষিয়টি জানায় পুলিশ। এরপর তাদের বের করে শুরু হয় তল্লাশি। প্রায় চারঘণ্টা ধরে চলে তল্লাশি। কিন্তু কোনও জিনিসই খুঁজে পায়নি পুলিশ। এরপর পুলিশ নিশ্চিত করে বোমার খবরটি সম্পূর্ণ ভুয়া ছিল।

জানা গেছে, খান পরিবারের সকলেই ভাল আছেন। তদন্ত করতে গিয়ে পুলিশ ১৬ বছরের এক যুবককে আটক করেছে। বলা হচ্ছে, অভিযুক্ত কিশোর এই ভুয়া হুমকি ই-মেইল করেছিল। ভুয়া ই-মেইল করার অভিযোগে তাকে আটক করে বান্দ্রা থানার পুলিশ।

গত ৪ ডিসেম্বর ওই অভিযুক্ত কিশোর মুম্বাই পুলিশকে একটি ইমেইল পাঠায়, আর সেখানে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট উড়িয়ে দেওয়ার কথা বলা হয়। ওই যুবক উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। ভুয়া ই-মেইলের সূত্র ধরেই গাজিয়াবাদ থেকে অভিযুক্ত কিশোরকে আটক করা হয়। পরে তিস হাজারি আদালতে তাকে তোলা হয়।

সব মিলিয়ে ভুয়া বোমাতঙ্কের খবরে নাজেহালে হয়ে পড়তে হয় গোটা খান পরিবারকে। যদিও এর আগে সালমানকে এই ধরণের হুমকির শিকার হতে হয়েছিল।

উল্লেখ্য, এই বছরের সেপ্টেম্বর মাসে কৃষ্ণসার হরিণ মামলার শুনানির আগে ফেসবুকে সালমানকে খুনের হুমকি দেওয়া হয়। গ্যারি শুটার নামের এক ব্যক্তি ফেসবুকে সালমানকে খুনের হুমকি দেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। তদন্তে নেমে এই ঘটনায় পুলিশ আরও কয়েকজন ব্যক্তিকে আটক করে।
সূত্র : ইন্ডিয়া টুডে।

আইএনবি/বিভূঁইয়া