সরকার বিরোধীদের রুখতে তৃণমূল নেতাকর্মীদের সজাগ থাকতে হবে (ভিডিও) : ব্যারিস্টার জাকির আহাম্মদ

 

নিজস্ব প্রতিনিধি সরকারের উন্নয়নে ঈষান্বিত হয়ে একটি মহল সরকার বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

আজ সোমবার (৮ ফেব্রুয়ারি ) বিকাল ৫ টায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সাতমোড়া ইউনিয়নের দশমোজা বাজারে স্থানীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

তিনি বলেন, বর্তমান সরকারের প্রচেস্টার কারনেই দেশে বড় বড় মেগা প্রকল্পগুলো এখন দৃশ্যমান।
তাই সরকার বিরোধী সকল ষড়যন্ত্র রুখতে আওয়ামীলীগের তৃনমূলের নেতাকর্মীদের সজাগ থাকার আহব্বান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামিলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

তিনি বলেন আওয়ামীলীগ সরকার উন্নয়নবান্ধব সরকার, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের দূরদর্শী নেতৃত্বের কারনে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আওয়ামীলীগ সরকারকে দীর্ঘস্থায়ী করতে হবে। তিনি বঙ্গবন্ধু আর্দশ ধারন যতদিন বেচেঁ থাকবেন ততদিন তার রাজনীতির পথচলা চলবে বলে জানান।

তিনি আরো বলেন রাজনীতি ত্যাগের জায়গা ভোগের জায়না নয়। নবীনগরবাসীর কল্যাণে ও শিক্ষা সমৃদ্ধ আলোকিত নবীনগর গঠনে তিনি সাধ্যমতো কাজ করে যাবেন।

মতবিনিময় সভায় সাবেক মেম্বার অলেক মিয়ার সভাপতিত্বে খালেদ মাহমুদ সুজনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সাতমোড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন মুকুল ভূইয়া, সাতমোড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি প্রার্থী আব্দুল কাইয়ুম, জহিরুল হক মেম্বার, জাকির হোসেন মেম্বার, মনির হোশেন মেম্বার, জসীম মাষ্টার, ওয়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন, মোঃ জীবন মিয়া, মোঃ সিজিল, মোঃ আলী আকবর, মোঃ মোস্তফা, মোঃ শহীদ মিয়া, ইসমাঈল মিয়া, ছাত্রলীগ নেতা ময়নাল হোসেন, শিহাব আহমেদ, অনিকুল ইসলাম, রিদওয়ান আনসারী ওলী সহ আরো অনেকে।

ব্যারিস্টার জাকির আহাম্মদ কে কাছে পেয়ে এসময় স্থানীয় নেতৃবৃন্দরা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দের মাঝে বেশ উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। তারা ব্যারিস্টার জাকির আহাম্মদ কে বাজিয়ে ফুলের মালা দিয়ে বরন নেন। তারা ব্যারিস্টার জাকির আহাম্মদের সকল রাজনৈতিক, সামাজিক ও শিক্ষামূলক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।