সরকারের উন্নয়নের বার্তা জনগণের কাছে পৌঁছে দিতে হবে:ব্যারিস্টার জাকির আহাম্মদ

 

নিজস্ব রিপোর্টার : সরকারের উন্নয়নের বার্তা জনগনের কাছে পৌঁছে দিতে তৃনমূলের নেতা-কর্মীদের প্রতি আহবান জানালেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

সরকারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দিতে এবং সরকারের উন্নয়নের বার্তা জনগনের কাছে পৌঁছে দিতে তৃনমূলের নেতা-কর্মীদের প্রতি আহবান জানালেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

আজ ৫ ফেব্রুয়ারি,শুক্রবার বীরগাঁও ইউনিয়নের নজরদৌলত গ্রামে একটি সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে গেলে বীরগাও ও কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সকালে তিনি বীরগাঁও গাছতলা পৌঁছাইলে দলিয় নেতাকর্মীরা প্রিয় নেতাকে ব্যানপার্টি বাজিয়ে ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে নিয়ে যান এবং পথে-পথে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন তাদের প্রিয় নেতাকে। তিনি সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তোলে ধরেন।

ব্যারিস্টার জাকির আহাম্মদ-এর আগমনের খবর পেয়ে উক্ত দুই ইউনিয়নের সকল নেতা-কর্মীরা সমবেত হতে থাকে।

ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন সরকারের উন্নয়নে একটা মহল ঈর্ষান্বিত হয়ে গোলাপানিতে মাছ শিকার করতে চাচ্ছে।তারা যে স্বপ্ন দেখছে তা বাস্তবে রুপান্তরিত হবেনা।

আসন্ন ইউপি নির্বাচনে সম্ভাব্য সকল চেয়ারম্যান প্রার্থীদের উদ্দেশ্য করে তিনি বলেন, সকল প্রার্থীদের আমি সাধুবাদ জানাই।তবে নৌকার মনোনয়ন যাকে দেওয়া হবে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি সরকার বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করতে তৃনমূল নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

সকল বক্তারা ব্যারিস্টার জাকির আহাম্মদকে একজন কর্মীবান্ধব নেতা আখ্যায়িত করে তাঁর সকল কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।

বিকাল ৪ টায় ব্যারিস্টার জাকির আহাম্মদ গাজীরকান্দি বাজারে পৌঁছলে সেখানেও অপেক্ষায় থাকা দলীয় নেতা-কর্মীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

বিকাল ৫ টায় কৃষ্ণনগর আওয়ামীলীগ অফিসেও ব্যারিস্টার জাকির আহাম্মদ এক মতবিনিয় সভায় অংশ গ্রহন করেন।

পৃথক এসব মতবিনিয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হোসেন সরকার,সাধারণ সম্পাদক আফজাল হোসেন,সাংবাদিক জহির রায়হান, বীরগাঁও স্কুলের সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুস সামাদ,ইলিয়াস বাবুল, কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমান চেয়ারম্যান, সাধারণ সম্পাদক কাজী মলাই,বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ,গোলাম কিবরিয়া,নিয়াজ মোহাম্মদ কাজল, রুহুল আমিন,আমিনু্ল ইসলাম, মিজানুর রহমান,নূরে আলম,কাজী আল মামুন,ইউরোপ প্রবাসী সোলেমান প্রমূখ।

 

আইএনবি নিউজ টোয়েন্টিফোর ডটকম