শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় যুবককে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় সারুটিয়া ইউনিয়নের সারুটিয়া গ্রামে মেহেদি হাসান স্বপন (৩০) নামে এক যুবককে নির্বাচনী সহিংসতায় কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত স্বপন সারুটিয়া গ্রামের তালতলা পাড়ার দবির উদ্দিন শেখ।

শুক্রবার (২২ জানুয়ারি) রাতে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

গ্রামবাসী জানায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে প্রতিপক্ষরা বাড়ি থেকে তাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। পরে রাতে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায়। সেখান থেকে স্বজনরা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, সারুটিয়া ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুদ ও নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর দুইটি সামাজিক দল রয়েছে। নিহত মেহেদি হাসান স্বপন জুলফিকার কাইছার টিপুর সমর্থক ছিল।

তিনি আরও জানান, গত রাতে দুর্বৃত্তদের হামলায় আহত মেহেদি হাসান স্বপন মারা গেছে। এর সঙ্গে যারা জড়িত তাদের শনাক্ত করে গ্রেফতার করতে অভিযান চলছে। এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ রয়েছে।

 

 

আইএনবি/বিভূঁইয়া