লঞ্চের কেবিনে তরুণীর লাশ, আটক ৩

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চের কেবিনে তরুণীয় লাশ উদ্ধার। তবে এখনো এ ঘটনায় কোনো মামলা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে নৌ পুলিশ। এরা হচ্ছেন- লঞ্চের স্টাফ রাসেল খান (২৮), সুজন মোল্লা (২২) এবং মাসুম গাজী (৪২)। এই তিনজনই এমভি আব এ জমজম নামে যাত্রীবাহী লঞ্চে গ্রিজারম্যান।

এদিকে ঘটনার এক দিন পার হয়ে গেলেও পরিচয় মেলেনি তরুণীর। এমনকি সঙ্গী পালিয়ে যাওয়া ব্যক্তিটিরও। নৌ পুলিশ থানার ওসি কবির হোসেন খান জনিয়েছেন মামলা হলে এই তিনজনকে চাঁদপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হবে ।

শুক্রবার দুপুরে তিনি আরো জানান, এমভি আব এ জমজম লঞ্চের মালিক পক্ষ বাদী হয়ে মামলা করার কথা রয়েছে। এদিকে, সদর মডেল থানার ওসি মো. নাসিমউদ্দিন জানান, মামলা রুজুর পর তদন্ত কার্যক্রমের মধ্য দিয়ে পুলিশ তরুণীর মৃত্যুর কারণ উদঘাটনে পরবর্তী ধাপের কাজ শুরু করবে।

এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর লঞ্চ টার্মিনালে অবস্থানকারী এমভি আব এ জমজমের দ্বিতীয় তলার ২৩৫ নম্বর তালাবদ্ধ কেবিন থেকে ২৫ বছর বয়সী ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় সিআইডি, পিবিআই, নৌ পুলিশ ও জেলা পুলিশ মরদেহ ও ঘটনাস্থলের বিভিন্ন আদালত সংগ্রহ করে। তবে লঞ্চটিতে সিসি ক্যামেরা না থাকায় তরুণীর সঙ্গে কেবিনে অবস্থানকারী এবং পরবর্তীতে পালিয়ে যাওয়া ব্যক্তির পরিচয় এখনো নিশ্চিত হবে পারেনি সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা।

আইএনবি/বি.ভূঁইয়া