লক্ষ্মীপুরে সাংবাদিকের ওপর হামলা, আটক ২

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ফেয়ার ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারীরা দৈনিক মুক্তখবরের সাংবাদিক আহমদ আলীর ওপর হামলা চালিয়েছে।

বুধবার সন্ধ্যায় শহরের কলেজ রোডস্থ ফেয়ার ডায়াগনস্টিক সেন্টারে স্বপরিবারে সেবা নিতে গিয়ে এ হামলার শিকার হন ওই সাংবাদিক। এতে ওই সাংবাদিক গুরুত্বর আহত হন। তার স্ত্রী নারগিস আক্তার ও শিশু সন্তান আফনান নাজেহাল হন।

আহত সাংবাদিককে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই হামলাকারীকে আটক করেছে।

আহত সাংবাদিক জানান, পরিবার নিয়ে ফেয়ার ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসকের কাছে যাই। এ সময় তারা নিয়ম বহির্ভূতভাবে বাড়তি টাকা নিয়ে সিরিয়াল ছাড়াই রোগী প্রবেশ করছিল। এতে দীর্ঘক্ষণ অন্য রোগীদের অপেক্ষমান থাকতে হচ্ছিল। বিষয়টি জানতে চাইলে কর্মচারীরা ক্ষিপ্ত হয়ে তার সঙ্গে অশালীন আচরণ করে। পরে সেন্টারের মালিক আসলে তারা আমাদের ওপর অতর্কিত হামলা (মারধর) চালায়। এসময় শিশু সন্তান ও তার স্ত্রীকেও নাজেহাল করে তারা। পরে খবর পেয়ে অন্যান্য সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ হামলার ঘটনায় জড়িত শিবলু ও বোরহান উদ্দিন সবুজ নামের দুইজনকে আটক করেছে পুলিশ।

জানতে চাইলে সেন্টারের মালিক ফরহাদ হোসেন পাল্টা অভিযোগ করে বলেন, অনিয়মের অভিযোগ নিয়ে আমার ওপর ক্ষিপ্ত হয়ে তেড়ে আসলে কর্মচারীরা তাকে মারধর করে। এসময় আমকেও মারধরসহ গালমন্দ করেন ওই সাংবাদিক। হামলায় জড়িত কর্মচারীদের শাস্তি হিসেবে চাকরিচ্যুত করা হবে বলে জানান তিনি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, সাংবাদিকের ওপর হামলার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আইএনবি/বিভূঁইয়া