রাজারহাটে ‘মুজিব বর্ষে” ২০২০ টি চারা গাছ রোপন

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাটে মুজিব বর্ষে জেলা প্রশাসনের উদ্যোগ ও পরিকল্পনায় ২০২০ টি চারা গাছ রোপনের মাধ্যমে ইংরেজি নতুন বছর ২০২০ উদযাপন করা হয়।

মজিব বর্ষ” উপলক্ষ্যে রাজারহাট উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তরের সহায়তায় বুধবার বিকালে ঘড়িয়ালডাঙ্গা ইউপির বাঘের বাজার এলাকায় রাজারহাট থেকে তিস্তার প্রধান সড়কে ২০২০ টি চারা গাছ রোপন করা হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোহা: যোবায়ের হোসেনের সভাপতিত্বে চারা গাছ রোপন কর্মসূচী অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক সুলতানা (সার্বিক) হাফিজুর রহমান, এটিম মোছা: জিলুফা ইয়ামমিন, কৃষি সম্প্রসারণ বিভাগের উপ- পরিচালক ড.মোস্তাফিজুর রহমান, অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু,রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, ভাইস চেয়ার ম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু, উপজেলা কৃষি কর্মকর্তা মো. কামরুজ্জামান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সজীবুল ইসলাম, প্রেসক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামসহ প্রথম আলো বন্ধু সভা ও সম্বনয় পরিবার।

আইএনবি/এম.আ/সম্পাদনা-বিভূঁইয়া