রাজধানীতে ১১ অটোরিকশাসহ চোর চক্রের ৬ সদস্য আটক

কেরাণীগঞ্জ প্রতিনিধি: রাজধানীর কেরাণীগঞ্জে ১১টি অটোরিকশাসহ চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) মো. সাহাবুদ্দিন কবির শুক্রবার (০৪ নভেম্বর) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কক্ষে আয়োজিত এক সংবাদ বিজ্ঞপ্তিতের মাধ্যমে এ তথ্য জানান ।

তিনি জানান, দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দল অটোরিকশা চুরি করে তা বিভিন্ন গ্যারেজে বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (০৩ নভেম্বর) রাতে ওসি আশিকুর রহমানের নেতৃত্বে রুহিতপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাচ্চু (৫৫), নজরুল ইসলাম (২৫) ও মো. ফারুক হাসান (৩০) নামে তিনজনকে আটক করা হয়।

পরে বাচ্চুর দেওয়া তথ্য অনুসারে কেরাণীগঞ্জের বিভিন্ন এলাকার গ্যারেজ থেকে ১১টি চোরাই অটোরিকশা জব্দ করা হয় এবং আরিফুল (৩০), রিপন শেখ ও দীন ইসলামকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, চোর চক্রটি অসহায় খেটে খাওয়া মানুষের অটো চুরি করে সেগুলোর রং করে ও আকার আকৃতি পরিবর্তন করে অন্যের কাছে বিক্রি করে দিত। জব্দকৃত ১১টি অটোরিকশার আনুমানিক মূল্য ছয় লাখ ৬০ হাজার টাকা। এমন কর্মকাণ্ডে জড়িত আরও চোরদের আটক করতে অভিযান অব্যহত থাকবে। এ ব্যাপারে কেরাণীগঞ্জ মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

আইএনবি/বিভূঁইয়া