রাজধানীতে বান্ধবীর বাসায় তরুণের মরদেহ

আইএনবি ডেস্ক: রাজধানীর ভাটারার নূরের চালা এলাকার একটি বাসা থেকে নাজমুল আলম সেজান (২১) নামে ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। নাজমুল ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ’র  শিক্ষার্থী । পুলিশ বলছে- এটি ‘অস্বাভাবিক’ মৃত্যু।

গতকাল মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সেজানকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, সেজানকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন এক তরুণী ও তার মা। পরীক্ষা করে সেজানকে মৃত ঘোষণা করেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক।

ওই তরুণী পুলিশকে জানিয়েছেন, ‘মঙ্গলবার দুপুরের পর তাদের ভাড়া বাসায় আসেন সেজান। এ সময় তিনি নিজের ঘরে ঘুমিয়ে পড়েন। পরে উঠে দেখেন বাসার ড্রইং রুমে সেজানের মরদেহ ঝুলছে!’

সেজানের ছোট ভাই নাফিজুল শাহ জানান, ওই তরুণীর সঙ্গে তার ভাইয়ের দীর্ঘদিনের সম্পর্ক। ভাইয়ের মৃত্যুতে তরুণীর দায় রয়েছে বল তিনি মনে করেন।

ভাটারা থানার ওসি সাজেদুর রহমান জানান, পুলিশ দুই পক্ষের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নিচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

 

আইএনবি/বিভূঁইয়া