রাজধানীতে চলন্ত প্রাইভেট কারে নারীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

আইএনবি ডেস্ক: রাজধানীতে চলন্ত প্রাইভেট কারে এক নারীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় ধর্ষক নাজমুল হাসান সিজান (২৫) ও আবু রায়হানকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার (২৭ ডিসেম্বর) তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এর আগে, সোমবার (২৬ ডিসেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়। ভুক্তভোগী তরুণী একটি বিউটি পার্লারে চাকরি করেন। আর আসামিরা দুইজনই পেশায় গাড়িচালক।

মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ২৫ ডিসেম্বর ভুক্তভোগী তার এক বন্ধুর সঙ্গে উত্তরা ৭ নম্বর সেক্টরের একটি ভবনে যান। সেখানে তাদের দুই জনকে সিজান, রায়হান ও তাদের আরও দুই বন্ধু আটকে রেখে টাকা দাবি করেন। টাকা না দিলে তাদের আপত্তিকর অবস্থায় পাওয়া গেছে বলে অভিভাবককে জানানোর ভয় দেখায়।

তিনি বলেন, এরপর ভুক্তভোগীর বন্ধু টাকা আনতে গেলে তারা চারজন ভুক্তভোগীকে একটি প্রাইভেট কারে তুলে বিভিন্ন স্থানে ঘুরতে থাকে। চলন্ত গাড়িতে চারজন গণধর্ষণ করে তাকে উত্তরা পশ্চিম থানা এলাকায় নামিয়ে দেয়। পরে মামলা দায়েরের পর গতকাল রাতে অভিযান চালিয়ে সিজান ও রায়হানকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, আসামিরা প্রত্যেকেই গাড়িচালক। তাদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কারণে আদালত দুই আসামিকে কারাগারে পাঠিয়েছেন। এছাড়া ঘটনার সঙ্গে আরও যারা জড়িত আছে তাদের গ্রেফতারে অভিযান চলছে।

আইএনবি/বিভূঁইয়া