যশোরে আটক সাত অপহরণকারী রিমান্ডে

যশোর প্রতিনিধি : যশোর শহরের পোষ্ট অফিসপাড়া থেকে আটক সাত অপহরণকারী রিমান্ডে কহিদুলকে অপহরণের কথা স্বীকার করেছে।

অপহরণকারীরা বলেছে, নয়ন ও নুরইসলাম কহিদুলের পূর্ব পরিচিত ব্যবসায়িক পার্টনার ছিলো। হঠাৎ করে ব্যবসা ছিন্ন করায় নয়ন ও নুর ইসলাম, ক্ষুব্ধ হয় কহিদুলকে অপহরণ করে।

কহিদুল ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার কাগমারি গ্রামের জ্বালাল মন্ডলের ছেলে। ৪ জানুয়ারি সকাল সাড়ে ১১ টায় কহিদুল যশোর শহরের আসাদ গেইট ভাঙ্গারি মার্কেটে পৌছুলে জাহিদুল তাকে তার দোকানে নিয়ে যায়।

সেখানে আগে থেকেই বসে ছিলো নয়ন, নুরইসলামসহ দুষ্কৃতিকারিরা। তারা কহিদুলকে আটক করে মারপিট করে কাছে থাকা নগদ ৮০ হাজার টাকা নিয়ে নেয়। সারা দিন আটক রেখে বিকাল ৫ টার দিকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে আরো ১৯ হাজার ৬ শ টাকা হাতিয়ে নেয়। কহিদুলকে মারপিট করে ও মামলার ভয়ভীতি দেখিয়ে নন জুডিশিয়াল ষ্ট্যাম্পে ৫ লাখ টাকা পাওনা দাবি করে স্বক্ষর করিয়ে নেয়। একই সাথে ৫ লাখ টাকার ১ টি চেক নেয়।

মামলার তদন্ত কর্মকার্ত ডিবি পুলিশের এস আই মফিজুল ইসলাম জানান, ১৫ জানুয়ারি একদিনের রিমান্ডে নিলে অপহরণকারিরা অপহরণের ঘটনার বর্ণনা দিয়ে একথা স্বীকার করে।

ওই দিনই আসামিদের আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হলে ১২ জানুয়ারি শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করা হয়। রিমান্ড শেষে ১৬ জানুয়ারি আসামিদের আদালতে প্রেরণ করা হয়।

আইএনবি/বিভূঁইয়া