মোহাম্মদপুরে ফ্ল্যাট থেকে দম্পতির লাশ উদ্ধার

আইএনবি ডেস্ক: ঢাকার মোহাম্মদপুরে গতকাল রোববার রাত ১১টার পর বাবর রোডের একটি ভবনের তিন তলার একটি ফ্ল্যাট থেকে এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ সময় স্বামীর লাশ সিলিং ফেনের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল, আর স্ত্রীর লাশ মেঝেতে পড়ে ছিল বলে জানিয়েছে পুলিশ।

মৃতরা হলেন- নোমান (২৮) ও তার স্ত্রী শামীমা (২২)। তারা এই মাসের মাঝামাঝিতে ফ্ল্যাটটি ভাড়া নিয়ে ওঠেন। এই দম্পতির বাড়ি ভোলায়।

নিহতদের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, নোমান ভালোবেসে এক বছর আগে শামীমাকে বিয়ে করেন। কিন্তু বিয়ের পর তাদের পরিবার মেনে নিচ্ছিল না। এ নিয়ে তাদের মধ্যে ঝামেলা চলছিল।

ডিএমপির মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মুজিব পাটোয়ারী বলেন, রোববার দারোয়ানের কাছে ওই দম্পতির জাতীয় পরিচয়পত্র দেওয়ার কথা থাকলেও সারাদিন না দেওয়ায় দারোয়ান রাতে তাদের ফ্ল্যাটে গিয়ে ডাকাডাকি করে। কিন্তু কোনো সাড়া না পেয়ে আশেপাশের লোকজনকে ডেকে আনে। এরপর খবর পেয়ে পুলিশ গিয়ে দরজা ভেঙে ঘরের ভেতরে দুজনকে মৃত অবস্থায় পায়। দুজনের মধ্যে নোমান ঝুলন্ত অবস্থায় এবং শামীমা মেঝেতে পড়ে ছিল।

মুজিব পাটোয়ারী বলেন, এটি হত্যার পর আত্মহত্যার ঘটনা বলে ধারণা করা হচ্ছে। নিশ্চিত হতে লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আইএনবি/বিভূঁইয়া