মেম্বারকে চোর বলায় ছুরিকাঘাত, যুবকের মৃত্যু

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুর উপজেলায় চোর বলায় সাবেক এক ইউপি সদস্যের ছুরিকাঘাতে আব্দুস সালাম (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

 

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আব্দুস সালাম উপজেলার আমরুল ইউনিয়নের ঝালোপাড়া গ্রামের মৃত জমির উদ্দিন প্রামাণিকের ছেলে।

স্থানীয়রা জানায়, উপজেলার চোপীনগর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য শাজাহান আলীকে চোর উল্লেখ কিছুদিন আগে আব্দুস সালাম তার এক বন্ধুকে শাজাহানের সঙ্গে মিশতে নিষেধ করে। এই কথাটি প্রকাশ পেলে আব্দুস সালামের ওপর ক্ষিপ্ত হয়ে উঠেন শাজাহান আলী। এর জের ধরেই এ ঘটনা ঘটেছে।

নিহতের স্বজনরা জানান, আব্দুস সালাম বিএ পাস করে চাকরি না পেয়ে কৃষি কাজ করে সংসার চালান। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাশের গ্রাম ডেমাজানী বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন আব্দুস সালাম।

ডেমাজানী আসাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের কাছে পৌঁছালে শাজাহান আলী পথরোধ করে আব্দুস সালামের বাম পাজরে ছুরিকাঘাত করে পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১০টার দিকে মারা যান আব্দুস সালাম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাজাহানপুর থানা পুলিশের ওসি আজিম উদ্দীন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত অপরাধীকে গ্রেফতার করতে অভিযান চলছে।

আইএনবি/বিভূঁইয়া