মুন্সীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৪

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জে একটি আবাসিক ভবনে নারী ও শিশুসহ একই পরিবারের ৪ জন আকস্মিক বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ হয়েছেন। তাদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনিস্টিউটে নেওয়া হয়েছে।

আজ শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাতটার দিকে মুন্সীগঞ্জ শহরের ইদ্রাকপুর এলাকায় একটি পাঁচতলা ভবনের পঞ্চম তলায় এ ঘটনা ঘটে। তবে বিস্ফোরণের কারণ এখনও নিশ্চিত করা সম্ভব হয়নি।

অগ্নিদগ্ধরা হলেন- রিজভি আহমেদ রাসেল (৪২) ও রোজিনা বেগম (৩৫) (তারা একে অন্যের স্বামী-স্ত্রী), তাদের শিশু সন্তান রাইয়ান আহমেদ (৩) এবং রিজভি আহমেদের মা সাহিদা খাতুন (৬৫)। তাদের বাড়ি সিরাজগঞ্জ জেলায়। তারা ওই ভবনের ভাড়াটে।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো মোস্তফা মোহসিন বলেন, ‘খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে বিস্ফোরণের কারণ এখনও নিশ্চিত করা সম্ভব হয়নি।’

ওই এলাকার বাসিন্দা মুন্সীগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মু. সোহেল রানা রানু বলেন, ‘সকালে বিস্ফোরণের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রিজভি আহমেদ রাসেল, রোজিনা বেগম ও তাদের শিশু সন্তান রাইয়ান আহমেদকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইনিস্টিউটে পাঠিয়ে মুন্সীগঞ্জ হাসপাতাল কর্তৃপক্ষ।’

 

আইএনবি/বিভূঁইয়া