মুকসুদপুরে পানিতে ডুবে তিন বোন এবং মুন্সীগঞ্জে ২ খালাতো ভাইয়ের মৃত্যু

আইএনবি নিউজঃ
গোপালগঞ্জের মুকসুদপুরে রোববার সকাল ৯টার দিকে উপজেলার দিগনগর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে পুকুরে ডুবে তিন বোনের মৃত্যু হয়েছে।

তারা ওই গ্রামের মেরাজ শেখের মেয়ে, মেহেরজান আক্তার (৫) ও মারিয়া আক্তার (৩) । এবং তাদের ফুফাতো বোন ঝর্ণা আক্তার (৩)। সে পার্শ্ববর্তী তপারকান্দি গ্রামের নুর আলমের মেয়ে।


স্থানীয়রা জানায়, রবিবার সকালে তিন বোন পুকুর পাড়ে খেলতে যায়। তাদের আর কোন সন্ধান না পেয়ে সন্দেহ করে বাড়ির পাশের পুকুরে নেমে খুঁজতে থাকে। এক পর্যায় সকাল ৯টার দিকে ওই তিন শিশু কন্যাকে পুকুর থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ চন্দ্র মণ্ডল জানান, হাসপাতালে আনার আগেই ওই তিন শিশুর মৃত্যু হয়েছে।

এদিকে একইদিনে সকাল ১০টার দিকে মুন্সিগঞ্জ উপজেলার শ্রীনগর উপজেলার কুশরিপাড়া এলাকায় নৌকা ডুবে গিয়ে ২ খালাতো ভাইয়ের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, ওই গ্রামের আখলেছ মিয়ার প্রতিবন্ধী ছেলে সেজান (২৫) ও তার খালাতো ভাই আকির (৫) একই গ্রামের নাছির মিয়ার ছেলে একসাথে নৌকায় উঠলে নৌকাটি ডুবে যায়।

স্থানীয় লোকজন প্রায় ১ ঘন্টা চেষ্টা করে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে।

আইএনবি/সম্পাদনা-বিভূঁইয়া