মির্জাপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে বৃহস্পতিবার (২ জুলাই) বেলা ৩টার সময় উপজেলার ১০ নং গোড়াই ইউনিয়নের কদিম দেওহাটা গ্রামে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে।

নিহত ফারজানা আক্তার (২৬) ঐ গ্রামের (প্রবাসী) আরিফ হোসেনের স্ত্রী এবং একই উপজেলার লতিফপুর ইউনিয়নের গোড়াকী মধ্যপাড়া গ্রামের খন্দকার ফারক হোসেনের মেয়ে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ছোট ছেলে নিয়ে ফারজানা বাড়িতে একাই থাকতেন। বৃহস্পতিবার বিকেলে ফারজানা তার ছোট ছেলেকে মাঠে খেলতে পাঠায়। তার কিছুক্ষণ পর মাঠ থেকে ফিরে এসে ঘরের ভিতর মায়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আর্তচিৎকার করে ৬ বছরের শিশু সন্তান। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ফারজানার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। নিহতের ২ সন্তান রয়েছে।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা এটি আত্মহত্যা। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরই সঠিকভাবে বলা যাবে এটি আত্মহত্যা নাকি হত্যা।

এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত সঠিকভাবে কিছু বলা যাচ্ছে না।

আইএনবি/বি.ভূঁইয়া