মাগুরায় প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত, আহত ২ পুলিশ সদস্য

মাগুরা প্রতিনিধি: মাগুরা সদর উপজেলার কুচিয়ামোড়া ইউনিয়নের গাংনি গ্রামে প্রতিপক্ষের হামলায় শহিদুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে দুই পুলিশ সদস্যসহ তিনজন। নিহত শহীদুল ইসলাম গাংনি গ্রামের বাদশা মোল্লার ছেলে। পুলিশ এই ঘটনায় ঘটনাস্থল থেকে ৮ গ্রামবাসীকে আটক করেছে।

সোমবার রাতে এ ঘটনা ঘটে।

নিহতের ভাই আকিদুল ইসলাম বলেন, সদরের কুচিয়ামোড়া ইউনিয়নের গাংনি গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মন্টুর ছেলে বিপ্লব হোসেনের সমর্থক ও পাটোখালি গ্রামের আওয়ামী লীগ নেতা আব্দুর রহমানের মধ্যে সামাজিক বিরোধ চলে আসছিল। চলমান এই বিরোধের জেরে গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে আব্দুর রহমান সমর্থক শহিদুল ইসলাম ও মানিক মোল্লা স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে পাটোখালী তেতুল তলা স্থানে পৌঁছালে বিপ্লব হোসেন সমর্থক গাংনি গ্রামের আমিরুল ইসলামের পুত্র আম্মানসহ একটি গ্রুপ ধারাল অস্ত্র দিয়ে তাদের দুইজনকে কুপিয়ে জখম করে। এ সময় ঘটনা স্থলেই শহীদুল ইসলামের মৃত্যু হয়। আহত মানিক মোল্লাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ও সংঘর্ষ ছড়িয়ে পড়লে মাগুরা সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় গ্রামবাসীর হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে ৮ গ্রামবাসীকে আটক করেছে। সংঘর্ষের প্রকৃত কারণ উদঘাটন ও হামলাকারীদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 

আইএনবি/বিভূঁইয়া