ভারতে পালানোর সময় র‍্যাবের হাতে গ্রেফতার ৫

পিরোজপুর প্রতিনিধি: গোয়েন্দা পুলিশের পরিদর্শকের উপর হামলার ঘটনায় পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জড়িত প্রধান আসামি সোহেল ও তার চার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার দুপুরে ভারতে পালিয়ে যাওয়ার সময় গোয়েন্দা নজরদারি ও আধুনিক প্রযুক্তি ব্যবহার সিলেট কোতোয়ালি থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব-৮ ও র‌্যাব- ৯ এর সদস্যরা।

আটক ব্যক্তিরা হলেন মো. সোহেল ওরফে ফল সোহেল ওরফে টোকাই সোহেল (২৭), মো. বেলাল হোসেন (২৫), মো. বেলাল ওরফে চায়না বেলাল (২৮), মো. লাবলু বেপারী (২৪) ও মো. শাহিন মিয়া (২৫)। পরে তাদের মঠবাড়িয়া থানায় সোপর্দ করা হয়।

জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৮ মার্চ মাসব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের ইফতার বিতরণ কর্মসূচিতে হামলা চালায় প্রতিপক্ষরা। হামলাকারীরা উপজেলায় সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমানের অনুসারীরা হিসেবে পরিচিত।

সেসময় পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টার সময় গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোহাম্মদ আসলাম উদ্দিনের উপর হামলা চালায় গ্রেফতার হওয়া সোহেল ও তার সহযোগীরা। তাকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা করে। এরপর থেকে আসামিরা আত্মগোপনে ছিলেন।

আইএনবি/বিভূঁইয়া