ভাইলীগ ছেড়ে দিয়ে নেতা- কর্মীদের আওয়ামীলীগ করার পরামর্শ দিলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ

ব্রাহ্মণবাড়িয়া (নবীনগর) প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে তৃনমূল নেতা-কর্মীদের সুদৃঢ় ঐক্য গড়ে তোলে সবাইকে ভাইলীগ পরিহার করে আওয়ামীলীগ করার পরামর্শ দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

আজ শনিবার (২৫ ডিসেম্বর) নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের নজরদৌলত গ্রামে একটি সামাজিক অনুষ্ঠানে যোগদান করতে আসলে উপস্থিত দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন আওয়ামীলীগ কোনও নেতা নির্ভর দল নয়। আওয়ামীলীগ হলো কর্মী নির্ভর দল।তৃনমূলের নেতা-কর্মীরাই আওয়ামীলীগের মূল চালিকা শক্তি। তৃনমূলের ত্যাগী ও বঞ্চিত নেতা-কর্মীদের যথাযথ মূল্যায়ন এখন সময়ের দাবী। এ দাবী বাস্তুবায়নে তৃনমূলে ঐক্যের বিকল্প নাই। কোনও বিভাজন নয় এখন দরকার কেবল ঐক্যের। তাই কোনও প্রকার ভাইলীগ না করে বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্বের আওয়ামীলীগ করতে হবে এবং সরকারের উন্নয়নের বার্তা গুলো জনগনের দোয়ারে-দোয়ারে পৌঁছে দিতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হাজী কবির আহমেদ, বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো:আফজাল হোসেন, আওয়ামীলীগ নেতা মো: সেলিম, কাজী আল মামুন, হাসান আল মামুন, আসিফ আহমেদ এবং আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ এলাকার বিভিন্ন শ্রেনি-পেশার গম্যমান্য ব্যক্তিবর্গ।

 

আইএনবি/বিভূঁঁইয়া