ব্রাহ্মণবাড়িয়ায় গর্ভবতীর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে পারিবারিক কলহের জেরে বৃহস্পতিবার রাতে উপজেলার পানিশ্বর ইউনিয়নের বিটঘর গ্রামে অঞ্জনা বেগম (২৬) এক গর্ভবতী গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

সূত্রে জানা যায়, শ্বশুরবাড়ি থেকে গৃহবধূ অঞ্জনা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঘটনার পর থেকে প্রবাস ফেরত স্বামী ফারুকসহ পরিবারের অন্যান্য বাড়ি ছেড়ে পালিয়েছে। ৬ বছর আগে বিটঘর গ্রামের প্রবাসী ফারুক মিয়ার সঙ্গে বিয়ে হয় নাসিরনগর উপজেলার ভুবন গ্রামের আক্কেল আলীর মেয়ে অঞ্জনা বেগমের।

নিহত অঞ্জনার পরিবার ও স্থানীয়রা জানান, আগামি এক সপ্তাহ পর অঞ্জনার দ্বিতীয় সন্তানের সিজার হওয়ার কথা ছিলো। ৫বছরের একটি ছেলে সন্তানও রয়েছে তার। প্রবাস ফেরত স্বামী ফারুক মিয়া অন্য এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে ফারুক মিয়া অঞ্জনা সাথে ঝাগড়া ও নির্যাতন করতো। শাশুড়িও তার সঙ্গে সবসময় খারাপ আচরণ করতেন। এসব ঘটনার ফলে মনের দুঃখ আর কষ্টে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অঞ্জনা। এ ঘটনার বিচার চেয়েছেন অঞ্জনার পরিবারের সদস্যরা।

সরাইল থানার অফিসার ইনচার্জ মো: শাহাদত হোসেন টিটো বলেন, লাশ উদ্ধার করে জেলা সদরের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকে স্বামী ও পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। থানায় অপমৃত্যু একটি মামলা হয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

আইএনবি/বিভূঁইয়া