বিবস্ত্র করে ভিডিও ছড়ানোর হুমকি ইডেন ছাত্রলীগ সভাপতির!

আইএনবি ডেস্ক: ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভার বিরুদ্ধে আবারও গুরুতর অভিযোগে উঠেছে। এর আগে ফাঁস হওয়া অডিও ভাইরালের ঘটনায় বেকায়দায় পড়ে ক্ষমা চেয়েছিলেন তিনি। এবার দুই ছাত্রীকে ৭ ঘণ্টা আটকে রেখে নির্যাতন এবং নগ্ন করে ভিডিও ধারণ করে ভাইরাল করার হুমকির অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

ভুক্তভোগী ছাত্রীরা এই অভিযোগ এনেছেন। তবে অভিযোগ অস্বীকার করেছেন রিভা। তার দাবি, তিনি ওই সময়ে হলে ছিলেন না।

ভুক্তভোগী ছাত্রীদের অভিযোগ, সেই অডিও ফাঁস হওয়ায় ক্ষুব্ধ হয়ে রিভা মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজিয়া হলের ২০২ নম্বর কক্ষ থেকে বঙ্গমাতা হলের ১১০৭ নম্বর রুমে নিয়ে যান দুই ছাত্রীকে। বিকেল সাড়ে ৫টা পর্যন্ত সেখানে দুজনকে আটকে রাখেন। খবর পেয়ে ইডেন কলেজের অধ্যক্ষ সুপ্রিয়া ভট্টাচার্য ও রাজিয়া হলের প্রাধ্যক্ষ নারগিস রুমা গিয়ে দুজনকে হল অফিসে নিয়ে আসেন। মঙ্গলবার রাত ১১টার সময়ও ওই দুই ছাত্রী হল প্রাধ্যক্ষের কক্ষে অবস্থান করছিলেন।

ভুক্তভোগী শিক্ষার্থীরা জানিয়েছেন, সেই অডিও কে রেকর্ড করল আর ফাঁস করল – তা জানতে তাদের সকাল ১১টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত রিভার কক্ষে আটকে রাখা হয়।

দুই ছাত্রীকে রিভার কক্ষে আটকে রাখার ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজিয়া বেগম হলের প্রাধ্যক্ষ নার্গিস রুমা গণমাধ্যমকে বলেন, ‘আমরা এসেছি। ঘটনার তদন্ত করব।’

এদিকে, অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী তামান্না জেসমিন রিভা বলেন, ‘একটা মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে সংবাদ করাতে চাইছে। আমি সকাল থেকে ক্যাম্পাসের নিচে আমাদের প্রোগ্রাম নিয়ে সবার সঙ্গে ছিলাম। সন্ধ্যার পরে পার্টি অফিসে গেছি। তারা যে সময়ের কথা বলছে আমি সে সময়ে ছিলামই না।’

এর আগে রিভার একটি অডিও ক্লিপ ফাঁস হয়। যেখানে ছাত্রলীগের কর্মসূচিতে না যাওয়ার কারণে রাজিয়া বেগম ছাত্রীনিবাসের ২০২ নম্বর রুমের কয়েকজন ছাত্রীকে বের করে দেওয়ার হুমকি দিতে শোনা যায় তামান্নাকে।

অডিও ভাইরাল হওয়ার পরই শুক্রবার রাতে রিভা নিজের ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়ে বিষয়টি স্বীকার করে ক্ষমা চান।

আইএনবি/বিভূঁইয়া